বিশ্বকাপ প্রস্তুতিতে আজ দুপুরে মাঠে নামছে বাংলাদেশ

গতকাল সোমবার রুম কোয়ারেন্টিনে শেষ করে আজ (মঙ্গলবার) দুপুরেই টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে মাঠে নামবে মাহমুদউল্লাহরা। গতকাল সোমবার মাস্কট বিমানবন্দর থেকে বাংলাদেশ দলকে নিয়ে যাওয়া হয় সমুদ্রের খুব কাছে অবস্থিত সাংরি-লা আল হুসন রিসোর্ট অ্যান্ড স্পা-তে। এখানে রুম কোয়েন্টিনে আছে মাহমুদউল্লাহরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে হোটলের ছবি ও ভিডিও শেয়ার করেছেন ক্রিকেটাররা। প্রথমবার ওমানে খেলতে গিয়ে ক্রিকেটারদের মধ্যে রোমাঞ্চ কাজ করছে।

তাসকিন আহমেদ যেমন হোটেলের সামনের অংশের ছবি দিয়েছেন ফেসবুকে। তিনি বলেছেন, ‘ওমানের আবহাওয়া খুব সুন্দর। আকাশ পরিষ্কার। শহরটাও এখান থেকে ভালো লাগছে। সবচেয়ে বড় কথা হোটেলটা বেশ সুন্দর। আশা করছি ভালো সময় কাটবে।’

শুধু তাসকিন নন, উইকেটকিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহান ও অলরাউন্ডার আফিফ হোসেন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ও ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, রুমের বারান্দা থেকে রৌদ্রোজ্জ্বল আবহাওয়ায় প্রকৃতি সুধা মেটাচ্ছেন তারা।

সোহানও বলেছেন, ‘সকালে খানিকটা বৃষ্টি থাকলেও দুপুর থেকে বেশ শান্ত। এখন বেশ রোদের দাপট। তবে গরম নেই ততটা। দারুণ উপভোগ করার মতো সময়।’

আজ মঙ্গলবার স্থানীয় সময় দুপুর দেড়টায় অনুশীলনে নামবেন ক্রিকেটাররা। তবে অনুশীলনের নামার আগে আরেকবার করোনা পরীক্ষার মুখোমুখি হতে হবে। করোনা নেগেটিভ হলেই মাঠে ফিরতে পারবেন মুশফিক-মাহমুদউল্লাহরা।

বাংলাদেশের বিশ্বকাপ দল: মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন দাস, আফিফ হোসেন, নাঈম শেখ, নুরুল হাসান সোহান, শামীম হোসেন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ।

রিজার্ভ: রুবেল হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লব।