ব্রাহ্মণবাড়িয়ায় এবার পুলিশকে পিটিয়ে পালালো তরুণ

দায়িত্ব পালন করতে গিয়ে অনেক পুলিশ বিতর্কের জন্ম দিচ্ছে৷ গুটিকয়েক পুলিশ সদস্যের নীতিভ্রষ্টতার কারণে এমন অভিযোগ পুরো পুলিশ বাহিনীর উপর এসে পড়ে৷ তবে এর পেছনে নাগরিক সমাজের ভূমিকাও কম দায়ী নয়?

নতুন খবর হচ্ছে, ব্রাহ্মণবাড়িয়ায় দায়িত্ব পালনকালে মলাই কুমার মিত্র নামের ট্রাফিক পুলিশের এক কনস্টেবলের ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার (১১ অক্টোবর) দুপুর ২টার দিকে জেলা শহরের প্রধান সড়কের কোর্ট রোড মোড়ে ঘটনাটি ঘটেছে। আহত অবস্থায় ওই কনস্টেবলকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মলাই কুমার মিত্র ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার বান্দুপ গ্রামের মনন্দি নাথ মিত্রের ছেলে। এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, জেলা শহরের অত্যন্ত গুরুত্বপূর্ণ এলাকা পুরাতন কোর্ট রোড মোড়। এই মোড়ে অধিকাংশ সময় রিকশার যানজট লেগে থাকে। এখানে যানজট নিরসনে সোমবার দায়িত্ব পালন করছিলেন কনস্টেবল মলাই কুমার মিত্র। ২টার দিকে সড়কের মাঝামাঝি দায়িত্ব পালনকালে এক তরুণ পেছন থেকে রড দিয়ে আঘাত করে দৌড়ে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

আহত মলাই কুমার মিত্র বলেন, ‘পেছন দিক দিয়ে হামলা চালিয়ে ১৮/২০ বছরের এক তরুণ দৌড়ে পালিয়ে যায়। তার চেহারা আমি দেখতে পারিনি। তবে সে হলুদ রঙের গেঞ্জি পরিহিত ছিল।’