ভিআইপি মাদক পার্টি থেকে শাহরুখের ছেলে আটক

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেতা বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে শাহরুখ খান অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, মুম্বাইয়ের একটি প্রমোদতরীতে মাদকসহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানসহ ১০ জনকে আটক করেছে দেশটির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বিভাগের কর্মকর্তারা। আরিয়ানের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ উঠেছে। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সংশ্লিষ্টরা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরীতে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন এনসিবির কর্মকর্তারা। তাদের অভিযোগ, সেখানে মাদক পার্টি চলছিল। পুলিশ সূত্রে জানা গেছে, ফ্যাশন জগতের অনেকেই সেখানে উপস্থিত ছিলেন। সেখানে দু’জন নারীও ছিলেন। প্রমোদতরীর পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়েই সেখানে অভিযান চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

পুলিশের দাবি, ওই পার্টিতে অনেকেই নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন। ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে কোকেন, হাশিস, এমডিএম-এর মতো নিষিদ্ধ মাদক।

মুম্বাইয়ের প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটক শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছেন মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি) কর্মকর্তরা।