‘মানুষকে আকৃষ্ট করতেন আরজে নিরব’

এবার ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের সিইও রিপন মিয়ার পর এবার প্রতিষ্ঠানটির আরেক কর্মকর্তা হুয়ামূন কবির নিরব ওরফে আরজে নিরবকে গ্রেফতার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাকে এক দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

আরজে নিরব কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার পদে নিযুক্ত আছেন। তিনি সামাজিক মাধ্যমে নিজের পরিচিতিকে ব্যবহার করে সাধারণ মানুষদের আকৃষ্ট করতেন বলে অভিযোগ করেছেন পুলিশ। গত ২৪ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুতে কিউকমের একটি নিউজ শেয়ার করে নিরব লিখেন, পুরো দেশ আর সারা দুনিয়া জুড়ে কিউকম ছড়াতে চাই, ইনশাআল্লাহ।

পুলিশ বলছে, ফেসবুকে তার অনেক অনুসারী থাকায় এমন অনেক স্ট্যাটাস আর নিউজের মাধ্যমে মানুষের দৃষ্টি আকর্ষণ করতেন আরজে নিরব। কিউকম নামের প্রতিষ্ঠানটি যে প্রতারণা করেছে তার মাস্টারমাইন্ড ছিলেন নিরব। তার প্রচারণায় বিশ্বাস করে অনেক মানুষ প্রতিষ্ঠানটিতে লাখ লাখ টাকা বিনিয়োগ করে এখন পথে বসতে চলেছেন।

আরজে নিরবকে গ্রেফতারের পর তেজগাঁও বিভাগের এডিসি হাফিজ আল ফারুক গণমাধ্যমকে বলেন, তেজগাঁও থানায় নিরবের বিরুদ্ধে মামলা হওয়ায় শুক্রবার ভোররাতে আদাবর থানা এলাকার একটি বাসা থেকে আরজে নিরবকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ডে নেয়া হয়েছে।