মুক্তি পাচ্ছে অনন্ত জলিলের ১০০ কোটি টাকার সিনেমা

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেতা।

নতুন খবর হচ্ছে, অনন্ত জলীল ও বর্ষা অভিনীত প্রতীক্ষিত ছবি ‘দিন দ্য ডে’। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবির এরইমধ্যে টিজার ও ট্রেলার দেখেছেন দর্শক। এবার ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করলেন অনন্ত জলিল।

শনিবার (১৬ অক্টোবর) রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে এক অনুষ্ঠানের মাধ্যমে ‘দিন দ্য ডে’র পোস্টার উন্মোচন ও মুক্তির তারিখ জানান অনন্ত জলিল।
এ সময় অনন্ত জলিল বলেন, দর্শক এ সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। আগামী ২৪ ডিসেম্বর দিন দ্য ডে ছবিটি মুক্তি পাবে।

‘বাংলাদেশের প্রেক্ষাপটে ১০০টি সিনেমার বাজেটের সমান ‘দিন- দ্য ডে’ ছবির বাজেট!’-মাস কয়েক আগে সংবাদ সম্মেলন করে এমনটাই জানিয়েছিলেন এই ছবির প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিল।

গেল মার্চে মুক্তি পাওয়া এই ছবির ট্রেলারের বেশির ভাগ জুড়েই বোমা-মিসাইল কিংবা ভারি অস্ত্রের ঝনঝনানি দেখা গেছে। এমন সংঘাতের দৃশ্য হরহামেশায় হলিউড কিংবা বলিউডের সিনেমায় দেখে থাকেন দর্শক। এই ছবির অ্যাকশন নিয়ে তাই বেশ কৌতূহলী ছিলো বাংলা সিনেমাপ্রেমীরা। তবে বহু দর্শক ট্রেলার দেখে বিরক্তি প্রকাশ করেছেন। বিশেষ করে ভিএফএক্স এর যথেচ্ছা ব্যবহার নিয়ে নেতিবাচক মন্তব্য দেখা গেছে অসংখ্য।