মেসির সঙ্গে খেলা খুব সহজ: এমবাপ্পে

সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় আর্জেন্টাইন জাদুকর- মেসি এ নিয়ে কোনো সন্দেহ নেই। বিশ্বকাপ শিরোপা বাদে ক্যারিয়ারে সব কিছুই বগলদাবা করেছেন তিনি। একটি মাত্র বিশ্বকাপ ট্রফি জিতলেই পেয়ে যাবেন অমরত্বের স্বাদ।

লিওনেল মেসির সঙ্গে খেলাটা সময়ের অধিকাংশ ফুটবলারেরই স্বপ্ন। কিন্তু ঠিক উল্টোটা শোনা যাচ্ছিল কিলিয়ান এমবাপেকে নিয়ে। পিএসজিতে আর্জেন্টাইন তারকার আগমণে নাকি অসন্তুষ্ট ছিলেন এমবাপে! তবে সেসব ভুয়া খবর বলে উড়িয়ে দিলেন ফরাসি এই তারকা। বললেন, মেসির সঙ্গে খেলা দারুণ উপভোগ করেন তিনি।

গ্রীষ্মের দলবদলে বার্সেলোনা ছেড়ে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন মেসি। এরপর থেকেই সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয় মেসি, নেইমার ও এমবাপের সমন্বয়ে গড়া পিএসজির আক্রমণ ত্রয়ী।

কিন্তু ফরাসি তারকার রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার সম্ভাবনায় শঙ্কা জেগেছিল তিনজনকে একসঙ্গে খেলতে দেখা নিয়ে। গনমাধ্যমে খবর এসেছিল, মেসি ক্লাবে আসাতে চলতি মৌসুমেই ক্লাব ছাড়তে উদগ্রীব ছিলেন এমবাপে। শেষ পর্যন্ত প্যারিসের ক্লাবটিতে তিনি থেকে যাওয়ায় সময়ের অন্যতম সেরা তিন ফুটবলারকে পিএসজির জার্সিতে একসঙ্গে দেখা যাচ্ছে।

ফ্রান্সের সংবাদমাধ্যম আরএমসি স্পোর্টকে সম্প্রতি দেওয়া একটি সাক্ষাৎকারে এমবাপে কথা বলেন বেশ কিছু বিষয়ে। সেখানেই ওঠে মেসির সঙ্গে খেলার প্রসঙ্গ। সেখানে ছয়বারের বর্ষসেরা ফুটবলারের উচ্ছ্বসিত প্রশংসা করেন বিশ্বকাপ জয়ী তারকা।

“মেসির সঙ্গে খেলা খুব সহজ। তিনি ফুটবল খুব ভালো বোঝেন, সবসময় জানেন কি করতে হবে।”