মেসির হোটেল রুমে চুরি!

সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় আর্জেন্টাইন জাদুকর- মেসি এ নিয়ে কোনো সন্দেহ নেই। বিশ্বকাপ শিরোপা বাদে ক্যারিয়ারে সব কিছুই বগলদাবা করেছেন তিনি। একটি মাত্র বিশ্বকাপ ট্রফি জিতলেই পেয়ে যাবেন অমরত্বের স্বাদ।

নতুন খবর হচ্ছে, চুরি-ডাকাতির শিকার হলেন লিওনেল মেসি। চোরেরা তার হোটেলের রুম ভেঙে ঢুকে হাজার হাজার নগদ পাউন্ড ও গহনা নিয়ে লোপাট। প্যারিসের পাঁচ তারকা লে রয়্যাল মোনকিউ হোটেলে এই ঘটনা গত বুধবার (২৯ সেপ্টেম্বর) ঢুকেছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম দ্য সান।

ছাদ দিয়ে বিল্ডিংয়ের বাইরে থেকে ওই হোটেলে ঢোকে চোরেরা। তারপর আনলক করা বারান্দার দরজা দিয়ে রুমে ঢুকে পড়ে। আরও চারটি রুমে চুরি করতে ঢোকে তারা। এক নারী ভুক্তভোগী ঘরে ঢুকে টের পান তার কানের দুল, নেকলস ও নগদ অর্থ নেই।

দ্য সানকে ওই নারী বলেন, ‘দারুণ আ নিরাপদ একটা জায়গায় টাকা দিয়ে থাকার পর কেউ একজন আপনার রুমে প্রবেশ করল, এটা খুব হতাশার। পুলিশ আমাদের বলেছে, সিসিটিভি ক্যামেরায় একটি ব্যাগ নিয়ে দুজন লোককে ছাদে দেখেছে। কিন্তু তাদের শনাক্ত করতে পারেনি তারা। তারা আরও বলেছে, আরও তিনটি চুরির ঘটনা ঘটেছে। একজন মরক্কান নাগরিক, পাশের রুমে থাকে। সে বলল তার ঘড়ি খুঁজে পাচ্ছে না।’