শাকিবের সঙ্গে নৈশভোজ করবেন আত্মহত্যার চেষ্টা করা সেই গৃহবধূ

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেতা বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে শাকিব খান অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জামথল ঘাট এলাকায় মানুষ এর আগে কখনও এত কাছ থেকে শুটিং দেখেনি। সে কারণে গ্রামবাসীর আগ্রহটা একটু বেশি। সেখানে আবার যোগ হয়েছে শাকিব খানের মতো একজন তারকা। আর তাই জটলাও বেশি। এদিকে শাকিব খানের ‘গলুই’ সিনেমার শুটিং দেখতে যাওয়া নিয়ে স্বামীর সঙ্গে কলহের জেরে আত্মহত্যার চেষ্টা করেছেন এক গৃহবধূ।

খোঁজ নিয়ে জানা যায়, মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরচর গ্রামের এক গৃহবধূ শাকিব খানের শুটিং দেখতে যাওয়ার জন্য স্বামীর কাছে বায়না ধরেন। কিন্তু স্বামী অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। ক্রমেই সেই কলহ বিশালাকার ধারণ করলে গত সোমবার (১১ অক্টোবর) ওই গৃহবধূ গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালান।

ওই গৃহবধূর স্বামী বলেন, ‘ঢাকা থেকে শুটিং করতে নায়ক-নায়িকারা আসছে। জামথল ঘাটে শুটিং দেখার জন্য আমার স্ত্রী বায়না ধরে। আমি জন্ডিসে আক্রান্ত থাকায় দু-একদিন পর নিয়ে যেতে চাই। কিন্তু সে তা না মানায় আমাদের মাঝে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে সে আত্মহত্যার চেষ্টা চালায়।’

‘গলুই’ সিনেমার প্রযোজক খোরশেদ আলম খসরু গণমাধ্যমকে জানান, ‘আমরা বিষয়টি জানতাম না। জানতে পেরে পুরো টিমের পক্ষ থেকে দুঃখপ্রকাশ করেছি। আমরা ওই পরিবারকে নৈশভোজের নিমন্ত্রণ করেছি। সেখানে শাকিব খান ও পূজা চেরি উভয়েই উপস্থিত থাকবেন।’