শাহরুখের দুঃসময়ে পাশে দাঁড়ালেন হিরো আলম

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেতা বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে শাহরুখ খান অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, শাহরুখের ছেলে আরিয়ানকে আটক করা হয়েছে মাদক মামলায়। বলিউড বাদশার পরিবারের এই ঘটনায় আঁচ লেগেছে গোটা উপমহাদেশে। বাংলাদেশেই শাহরুখ ভক্তরা ব্যাথিত। তারা এই সময়ে শাহরুখের জন্য শুভ কামনা জানাচ্ছেন, এছাড়া বা কিই বা উপায়।

বাংলাদেশের আমজনতারা আরিয়ানের এই ইস্যুতে কথা বলছেন। এবার কথা বলছেন, সোশ্যাল মিডিয়ার আলোচ্য ব্যক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি মনে করছেন শাহরুখের ছেলে আরিয়ানকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়ে থাকতে পারে।

আশরাফুল আলম বলেন, সন্তানের এমন অবস্থায় কোনো বাবা-মাই ভালো থাকতে পারেন না। শাহরুখের এখন দুঃসময় যাচ্ছে। আপনারা হয়তো নিজেরাও দেখছেন কি ঘটছে, বিভিন্ন খবর আসছে যেসব খবর কোনোটা সত্য, কোনোটা মিথ্যা। তবে যেটাই হোক আমি চাই দ্রুত এই বিপদ থেকে শাহরুখ খান উদ্ধার যেন পায়।

শাহরুখ খানের বিশাল ফ্যান উল্লেখ করে আলম বলেন, শাহরুখের বিরুদ্ধে এটা ষড়যন্ত্র হতে পারে, সত্যের জয় হবেই। আমি তার বিশাল ফ্যান আমার প্রিয় মানুষের এমন দিনে আমার মনটা ভালো নেই। আমি অতি তাড়াতাড়ি এই বিপদ থেকে শাহরুখ খান মুক্ত হবেন।

এর আগে এসবের মাঝেই চাঞ্চল্যকর দাবি তুললেন এনসিপি-র মুখপাত্র তথা মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। তিনি স্পষ্ট বলেন, এই ঘটনার পিছনে হাত রয়েছে বিজেপি-র। সঙ্গে, এটাও দাবি করা হয়েছে যে আসল টার্গেট শাহরুখ।