হাতিরশুড় ধরে ছবি পোস্ট, ‘নোংরা’ মন্তব‌্যের শিকার শ্রাবন্তী

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ‌্যাটার্জি পরনে ব্ল্যাক জিনস ও সাদার উপর গোলাপি ফুলের ফ্লোরাল ক্যাজুয়াল শার্ট। চোখে রোদ চশমা। এক হাতে হাতিরশুড় ধরে হাস‌্যোজ্জ্বল ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন। এ অভিনেত্রীর ফেসবুকে পোস্ট করা একাধিক ছবিতে এমন দৃশ‌্য দেখা যায়।

এদিকে সোশ‌্যাল মিডিয়ায় দারুণ সরব শ্রাবন্তী চ‌্যাটার্জি। নিজের অনেক বিষয়ের আপডেট তথ‌্য এই মাধ‌্যমে শেয়ার করে থাকেন তিনি। কিন্তু ব‌্যক্তিগত জীবনের কারণে প্রায়ই সমালোচনার মুখে পড়েন। এসব ছবি পোস্ট করার পরও তার ব‌্যত‌্যয় ঘটেনি। বরং কটাক্ষের মুখে পড়েছেন তিনি।

এদিকে ‘নোংরা’ ভাষায় মন্তব‌্য করছেন নেটিজেনরা। সঞ্জনা ফারিয়াহ নামে একজন লিখেছেন, ‘দুইটা কিউট হাতি। সুন্দর লাগছে।’ জান্নাত জাহান লিখেছেন, ‘পারফেক্ট কাপল।’ সোহানুর রহমান নামে একজন লিখেছেন, ‘এইবার ঠিক আছে।’ এমন অসংখ‌্য মন্তব‌্যে ভরে আছে কমেন্ট বক্স। নেটিজেনদের শব্দ চয়ণ ‘অশ্লীল’ হওয়ায় যা প্রকাশ করা যাচ্ছে না।

ব‌্যক্তিগত জীবনে স্বামী রোশান সিংয়ের সঙ্গে এক বছর ধরে আলাদা থাকছেন শ্রাবন্তী চ‌্যাটার্জি। স্ত্রীর সঙ্গে পুনরায় সংসার করার জন‌্য মামলা দায়ের করেছেন রোশান। কিন্তু তাতে সায় না দিয়ে বিয়েবিচ্ছেদ চেয়ে আদালতে মামলা করেছেন শ্রাবন্তী। শুধু তাই নয়, খোরপোশ বাবাদ প্রতি মাসে ৭ লাখ রুপি দাবি করেছেন এই অভিনেত্রী।

আলিপুর আদালতে মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। এর আগে শিয়ালদহ ফাস্টট্র্যাক ফাস্ট কোর্টে মামলা দায়ের করেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী গত ১৪ জুলাই, দুজনেরই আদালতে হাজির হওয়ার কথা ছিল। কিন্তু রোশান উপস্থিত হলেও যাননি শ্রাবন্তী চ‌্যাটার্জি।

রোশান তার মামলায় জানিয়েছেন, গত ১২ এপ্রিল ই-মেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে পুনরায় সংসার শুরুর অনুরোধ করেন তিনি। কিন্তু ২৬ এপ্রিল এর উত্তরে শ্রাবন্তী জানান, তিনি সংসার শুরু করতে রাজি নন। এরপর ৭ জুন, শিয়ালদহের ফাস্টট্র্যাক আদালতে মামলা দায়ের করেন রোশান। তার দাবি, শ্রাবন্তীর সঙ্গে তার কোনো তিক্ততা নেই। তাই তিনি পুনরায় সংসার শুরু করতে চান।