হাসপাতালে খালেদা জিয়া, নেতা কর্মীদের ভিড়

আজ বিকেলে শারীরিক অবস্থার ফলো-আপ করাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ মঙ্গলবার (১২ অক্টোবর) বিকাল ৪টার দিকে তিনি হাসপাতালে পৌঁছান।

এর আগে, বিকাল সাড়ে তিনটার দিকে গুলশানের বাসা ফিরোজা থেকে রওয়ানা হন তিনি। তার সঙ্গে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চিকিৎসক দলের সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন, ডা. আল মামুনসহ অনেকে এসেছেন।

এদিকে বিএনপির মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বিকাল ৩টা ৪০ মিনিটে খালেদা জিয়া বাসা থেকে হাসপাতালের উদ্দেশে বের হয়েছেন।

এদিকে দুপুর থেকেই এভারকেয়ার হাসপাতালে চারপাশে জড়ো হয়েছেন বিএনপির নেতা কর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। ভিড় সামলাতে হাসপাতালের ভেতর থেকে বিএনপি নেতাকর্মীদের সরিয়ে দিয়েছে পুলিশ।

এর আগে আজ মঙ্গলবার সকালে বিএনপিপ্রধানের চিকিৎসা কার্যক্রমে যুক্ত একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, শারীরিকভাবে সবগুলো অসুখই ঘুরে-ফিরে আসছে খালেদা জিয়ার। থেমে-থেমে জ্বরও আসছে বেশ কিছুদিন। এছাড়া পুরনো অসুখগুলোও সেরে উঠেনি। এ কারণেই পরীক্ষা-নিরীক্ষা করাতে এভারকেয়ারে এসেছেন খালেদা জিয়া।