১০ দিন ধরে গোসল করেন না চিত্রনায়ক শান্ত

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেতা বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে শান্ত খান অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, চলচ্চিত্রে অভিনয় করছেন, চরিত্রের প্রয়োজনে গোসল করছেন না আজ ১০ দিন হলো। নাক সরিয়ে নিচ্ছেন সহ নায়িকা, তারপরেও কাজ করতে হচ্ছে। নায়িকা এসেছেন কলকাতা থেকে, চরিত্রের গভীরতা বোঝেন, তাই অভিনয়টাও সাবলীল করে যেতে পারছেন, এমনটাই জানালেন উঠতি নায়ক শান্ত।

চাঁদপুরে ‘প্রিয়া রে’ চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কলকাতা থেকে উড়ে আসা গ্ল্যামার গার্ল কৌশানি। কৌশানির নায়ক হিসেবেই এই ছবিতে শান্ত খানের ভূমিকা। নিজের চরিত্রটি রাখাল বালকের। নিজের প্রকৃত চেহারা আড়াল করতেই নির্মাতার পরামর্শে গোসল করা বাদ দিয়েছেন শান্ত, এতে করে তাকে আসলেই একজন প্রত্যন্ত অঞ্চলের রাখাল বালক মনে হচ্ছে বলে জানালেন শান্ত।

মঙ্গলবার দুপুরে শান্ত বলেন, ‘প্রিয়া রে চলচ্চিত্রের শুট যেদিন শুরু করি, তার আগের দিন শাওয়ার নিচ্ছিলাম। পূজন ভাই (পরিচালক) এসেই বললেন, শাওয়ার নেওয়া যাবে না। শুট শেষ না হওয়া পর্যন্ত আপনার গোসল বন্ধ। সেই থেকে চলছে। আজ পর্যন্ত ১০ দিন হলো গোসল করতে পারি না; পারফিউম আর বডি ভরসা।’