১ ঘণ্টাতেই শেষ চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট এক ঘণ্টায় শেষ হয়ে গেছে। আগামী ২৪ অক্টোবর দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর এ মহারণ। স্বাভাবিকভাবেই ইন্দো-পাক ম্যাচ নিয়ে সমর্থকদের আগ্রহ তুঙ্গে। কারণ, দ্বিপক্ষীয় সিরিজ না হওয়ায় ক্রিকেটের বৈশ্বিক ইভেন্ট ছাড়া এখন তাদের ব্যাট-বলের লড়াই দেখার সুযোগ হয় না।

চলতি মাসের আগামী ১৭ অক্টোবর সংযুক্ত আরব আমিরাতে পর্দা উঠবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের। গতকাল সোমবার (৪ অক্টোবর) এর টিকিট বিক্রি শুরু হয়েছে।

স্বভাবতই দীর্ঘদিন পর প্রিয় দলের খেলা মাঠে বসে দেখতে উন্মুখ ভক্তরা। যে যার মতো করে টিকিট কিনছেন। তবে বেশি চমক দেখা গেছে ভারত-পাকিস্তান ম্যাচের ক্ষেত্রে। মাত্র এক ঘণ্টাতেই এ ‘যুদ্ধের’ টিকিট কিনে নিয়েছেন ক্রিকেটপ্রেমীরা। ভারত-পাকিস্তান ম্যাচের জন্য জেনারেল, জেনারেল ইস্ট, প্রিমিয়াম, প্যাভিলিয়ন ইস্ট ও প্লাটিনামের টিকিট ছাড়া হয়েছিল।

কিন্তু মুহূর্তেই সব গ্যালারির টিকিটই ফুরিয়ে গেছে। আসন্ন বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ক্রিকেট মহাযজ্ঞের পাক-ভারত লড়াইয়ের টিকিট ছাড়া হয়েছিল প্রথম দিনই। প্রিমিয়াম ও প্লাটিনামের মূল্য ধরা হয় যথাক্রমে ১৫০০ ও ২৬০০ দিরহাম। সেই দামেই দর্শকরা লুফে নেন সেসব।