অবশেষে ঢাকায় পা রাখলেন বাবর-মালিক

এবার বাংলাদেশের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজে অংশ নিতে ঢাকায় পৌঁছেছেন পাকিস্তান জাতীয় দলের অধিনায়ক শোয়েব মালিক ও তারকা অলরাউন্ডার শোয়েব মালিক। এর আগে দল চলে আসলেও বাবর ও মালিক কিছুটা দেরিতেই যোগ দিচ্ছেন দলে।

আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে বাবর ও মালিককে বহনকারী ফ্লাইট ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। দলের অন্যান্য সদস্যদের মত তাদেরও বাংলাদেশে রুম কোয়ারেন্টিন করতে হবে না। তবে কোভিড প্রটোকলের অংশ হিসেবে দুইজনকেই করোনা পরীক্ষা করাতে হবে।

পরীক্ষায় নেগেটিভ হলে দুইজনই স্কোয়াডের সাথে যোগ দিতে পারবেন। ১৯ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজের জন্য পাকিস্তান ইতোমধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছে। বাবর ও মালিক আগামীকাল বুধবার (১৭ নভেম্বর) থেকে অনুশীলনে যোগ দেওয়ার কথা রয়েছে।

পাকিস্তান টি-টোয়েন্টি স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, হাসান আলী, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), শাহীন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দোহানি, শোয়েব মালিক ও উসমান কাদির।