অবশেষে বাদ পড়ছেন সাইফ, শেষ টি-টোয়েন্টির দলে ইমন

বাংলাদেশের ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র ইমন। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকাতার।

নতুন খবর হচ্ছে, পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টির জন্য স্কোয়াডে অন্তর্ভুক্ত হতে চলেছেন তরুণ ব্যাটার পারভেজ হোসেন ইমন। শেষ ম্যাচের আগে দলের সাথে যোগ দিতে বলা হয়েছে তাকে।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দুটি ম্যাচ ইতোমধ্যে মাঠে গড়িয়েছে। দুই ম্যাচেই পরাজয় বরণ করে নিয়েছে টাইগাররা, হেরেছে সিরিজও। ব্যাট হাতে উদ্বোধনী জুটিতে নাঈম শেখের সঙ্গী হিসেবে ভরসা রাখা হয়েছিল সাইফ হাসানের ওপর।

তবে নিজের অভিষেক ইনিংসে সাইফ সুবিধা করতে পারেননি। দ্বিতীয় ম্যাচে ছিলেন আরও নড়বড়ে। বিশ্বকাপে রানের দেখা পেলেও এবার নাঈমও ছন্দে নেই। টপ অর্ডারের এই দৈন্যতা ভাবিয়েছে টিম ম্যানেজমেন্টকে। ইমনকে তাই শেষ ম্যাচের জন্য স্কোয়াডে ডাকা হয়েছে। দলের সাথে যোগ দিতে ইমন ইতোমধ্যে ঢাকায় পা রেখেছেন।

ইমনের অন্তর্ভুক্তিতে কপাল পুড়তে চলেছে সাইফ হাসানের। শেষ ম্যাচের একাদশের ভাবনায় তিনি নেই। এমনকি এই ম্যাচের স্কোয়াড থেকেও বাদ পড়ছেন।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ইমন বিশ্বকাপ জয়ের পর ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফর্ম করেছেন। পাকিস্তান সিরিজের আগে ৭ ক্রিকেটারের অনানুষ্ঠানিক ক্যাম্পেও ছিলেন তিনি। এমনকি মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদদের সাথে অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচও খেলেছেন। কিন্তু পাকিস্তান সিরিজের ৩ দিন আগে ঘোষিত স্কোয়াডে জায়গা হয়নি তার।