অভিনেত্রী মালাইকার গাল টিপে দিল ভক্ত

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে মালাইকা অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, শিশু দিবসের দিন অভিনেত্রী মালাইকা অরোরার একটি মন ভালো করা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো। এদিন ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। ইন্ডিয়াস বেস্ট ড্যান্সারের সেট থেকে সেই ভিডিও ধারণ করা হয়।

এক খুদে ভক্তকে দেখা যাচ্ছে মালাইকার গাল ধরে টিপতে। যদিও অভিনেত্রী আদর করে তাকে পাল্টা জড়িয়ে ধরেন। গালও টিপে দেন খুদে এ অনুরাগীর। বেশ কিছুক্ষণ তার সঙ্গে গল্পও করেন তিনি। এই ভিডিওই মন ছুঁয়েছে নেটিজেনদের। ভিডিওটি শেয়ার করে সবাইকে শিশু দিবসের শুভেচ্ছা জানিয়েছেন এই বলিউড শিল্পী।

বলিউডে বর্তমানে অন্যতম বোল্ড এবং সুন্দরী অভিনেত্রী হিসেবে পরিচিত মালাইকা অরোরা। সদ্য India’s Best Dancer 2-তে বিচারকের আসনে দেখা গেছে তাঁকে। রিয়ালিটি শোর দ্বিতীয় সিজনের বিচারকের আসনে মালাইকা ছাড়া রয়েছেন নৃত্যশিল্পী গীতা কাপুর এবং টেরেন্স লুইস।

অনিল কাপুরের বাড়িতে দীপাবলি পার্টিতে হাজির হয়েছিলেন অভিনেত্রী মালাইকা অরোরা। অভিনেত্রীর প্রেমিক অর্জুন কাপুরের চাচা অনিল কাপুর।