অস্ত্রোপচারের পর জ্ঞান ফিরেছে ক্রিকেটার রুবেলের

মোশাররফ রুবেল, Khandaker Musharraf Hossain Rubel, rtv online

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মোশাররফ হোসেন রুবেল অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, ব্রেন ক্যানসারে আক্রান্ত হয়ে ভারতের চেন্নাইয়ে চিকিৎসা নিচ্ছেন ক্রিকেটার খন্দকার মোশাররফ হোসেন রুবেল। সোমবার (৮ নভেম্বর) তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। চিকিৎসকদের বরাতে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, জ্ঞান ফিরেছে তার।

জাতীয় দলের সাবেক স্পিনারকে নিয়ে তার শ্যালক ফাহাদ আহমেদ শিকদার চেন্নাইয়ের অ্যাপলো প্রটোন হাসপাতালে অবস্থান করছেন। ডা. রাকেশ জালালির তত্ত্বাবধানে রয়েছেন রুবেল। অস্ত্রোপচারের দায়িত্বে ছিলেন ডা. রুপেশ কুমার।

ফাহাদ বলেন, ‘সকালে অপারেশন থিয়েটারে নেয়া হয়েছিল ভাইয়াকে। সেখানে ব্রেন টিউমারের অপারেশন করা হয়। বিকেলের দিকে তাকে বের করা হয়। ডাক্তাররা তাকে নিয়ে আশাবাদী। ভাইয়ার জ্ঞান ফিরেছে। কালকে (মঙ্গলবার) কেবিনে দেয়া হবে।’

জাতীয় দলে শুধু ওয়ানডে ফরম্যাটে খেলেছেন পাঁচটি ম্যাচ। ২০০৮ সালে রুবেলের অভিষেক হয় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। সবশেষ ২০১৬ সালে ইংল্যান্ডের বিপক্ষে খেলেছিলেন তিনি।