আগামীকাল দেশে ফিরে আসছে টাইগাররা

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে চার ম্যাচ খেলে সবকটিতেই হেরেছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অসহায় আত্মসমর্পণের পর এবার লাল সবুজের দলের সামনে অস্ট্রেলিয়া। আজ বৃহস্পতিবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ-অস্ট্রেলিয়া মুখোমুখি হবে। বাংলাদেশ সময় বিকাল ৪টায় খেলা শুরু হবে।

প্রথম রাউন্ডে দুইটি জয় নিয়ে সুপার টুয়েলভে কোয়ালিফাই করা বাংলাদেশ এই পর্বে একটি ম্যাচও জিততে পারেনি। শ্রীলঙ্কা, ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের কাছে হারের পর টাইগাররা সর্বশেষ দক্ষিণ আফ্রিকার কাছে অসহায় আত্মসমর্পণ করে। যার ফলে বাংলাদেশ ইতোমধ্যে ছিটকে গেছে বিশ্বকাপ থেকে। আজ অস্ট্রেলিয়ার বিপক্ষে নিয়ম রক্ষার ম্যাচে টাইগাররা তবু জয়ের দেখা পেতে মরিয়া। অন্তত একটি জয় নিয়ে দেশে ফিরতে চায় বাংলাদেশ।

এই ম্যাচ খেলেই দেশে ফিরে আসবে মাহমুদউল্লাহ রিয়াদের দল। ম্যাচ শেষে বৃহস্পতিবার রাতটা দুবাইয়ের ফেস্টিভাল সিটির ক্রাউন প্লাজা হোটেলে কাটাবেন ক্রিকেটাররা। এরপর আগামীকাল শুক্রবার (৫ নভেম্বর) স্থানীয় সময় সকাল ১০টায় দেশের উদ্দেশ্যে বিমানে চড়বে বাংলাদেশ দল।

জানা গেছে, বিকেল ৫টায় ঢাকায় পৌঁছে যাবে মাহমুদউল্লাহ বাহিনী। দেশে ফিরে কিছুদিন ছুটিতে থাকবেন ক্রিকেটাররা। আগামী ১২ নভেম্বর থেকে আবার শুরু হতে পারে পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজের প্রস্তুতি।