আবারও ব্যাট হাতে মাঠে ফিরছেন সৌরভ গাঙ্গুলি!

ভারতের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে সৌরভ অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, আগামী ৩ ডিসেম্বর আবারও ব্যাট হাতে ইডেনের বাইশ গজে খেলতে নামবেন সৌরভ গাঙ্গুলি। একটি প্রদর্শনী ম্যাচ খেলতে মাঠে নামবেন বিসিসিআই সভাপতি। আগামী ৪ ডিসেম্বর কলকাতায় বোর্ডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হতে চলেছে। সেই সভাতে যোগ দিতে বোর্ড কর্তারা দু’দিন আগেই পৌঁছে যাবেন সেখানে।

আর বার্ষিক সভার ঠিক আগের দিন অর্থাৎ ৩ ডিসেম্বর ইডেনে একটি বিশেষ প্রদর্শনী ম্যাচের আয়োজন করছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। সেখানেই ব্যাট হাতে দেখা যাবে তাকে।

রোববার (২১ নভেম্বর) টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে ভারত ও নিউজিল্যান্ড। আর এই ম্যাচের পরও ইডেনে ক্রিকেট আমেজ যে জিইয়ে থাকবে, তা স্পষ্ট হয়ে গেল।

সদা ব্যস্ত বিসিসিআই প্রেসিডেন্ট আজও ব্যাট হাতে কতখানি তুখড়, তা দেখবে ক্রিকেটপ্রেমীরা। আবারও ব্যাট হাতে ২২ গজে ধরা দেবেন সৌরভ গাঙ্গুলি। আবারও ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটারের ব্যাটিং দেখার সুযোগ পাবেন তার অনুরাগীরা।