এক মাসের কারাদণ্ড মাঠে ঢুকে পড়া মুস্তাফিজ ভক্তের

বাংলাদেশ ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র মুস্তাফিজ। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, বাংলাদেশ-পাকিস্তান দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠে ঢুকে পড়া সেই ভক্তকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। নিরাপত্তারক্ষীদের চোখ ফাঁকি দিয়ে মাঠে অনুপ্রবেশ ঘটানো ঐ সমর্থক নিজেকে মুস্তাফিজুর রহমানের পাঁড় ভক্ত দাবি করেছেন।

গত শনিবার (২০ নভেম্বর) ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হয় বাংলাদেশ ও পাকিস্তান। ম্যাচের দ্বিতীয় ইনিংসে অর্থাৎ পাকিস্তানের ইনিংস চলাকালে মোহাম্মদ রাসেল নামের এক সমর্থক গ্যালারির সীমানা টপকে মাঠে প্রবেশ করেন।

মাঠে ঢুকেই তিনি ছুটে যান বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানের দিকে। আম্পায়ার ও খেলোয়াড়রা তাকে বারবার মাঠ থেকে বের হয়ে যাওয়ার জন্য বললেও তাতে কান দেননি। নিরাপত্তাকর্মীরা তাকে মাঠ থেকে বের করার আগে মুস্তাফিজের পায়ে চুমু খান ঐ ভক্ত।

এরপর তাকে আটক করে মিরপুর থানায় নিয়ে যাওয়া হয়, নেওয়া হয় আইনানুগ ব্যবস্থা। মামলার পর স্কুলশিক্ষার্থী রাসেলের রিমান্ডও চাওয়া হয়েছিল। তবে আদালত রিমান্ড নামঞ্জুর করে এক মাসের সাজা দিয়ে কেন্দ্রীয় কারাগরে প্রেরণ করেছেন তাকে। বিষয়টিনিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।