এবার নির্বাচনের মাঠে ব্যারিস্টার সুমন

এবার নির্বাচনের মাঠ চষে বেড়াচ্ছেন ব্যারিস্টার সুমন। কুলাউড়া উপজেলার সদর ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর প্রচরণায় এসে ভোট চাইলেন তিনি। নৌকাপ্রার্থী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহ্বায়ক মোছাদ্দিক আহমদ নোমানের পক্ষে একাধিক নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন সুমন।

শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যা ৭টায় কুলাউড়া সদর ইউনিয়নের জনতাবাজারে ও রাত সাড়ে ৮টায় গাজীপুর চা-বাগানে পৃথক দুটি নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুলাউড়া সদর ইউপি নির্বাচনে অনেক সম্পদশালী প্রার্থীকেও নৌকা দেননি। তিনি সৎ যোগ্য হিসেবে মোছাদ্দিক আহমদ নোমানকে নৌকার মনোনয়ন দিয়েছেন।

ব্যারিস্টার সুমন বলেন, ‘আমি আপনাদের এলাকায় ভোট চাইতে আসিনি। নোমানকে আমার চেয়ে আপনারা বেশি চিনেন। আমি নোমানের জন্য নয় নৌকার জন্য ভোট চাইতে এসেছি।’

তিনি আরো বলেন, ‘জয়-পরাজয়ের ফয়সালা হয় আসমানে। তাই যদি না হতো তাহলে ২৩ বছর ধরে একজন ব্যক্তি কেন বার বার চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন। আপনারা উন্নয়নের জন্য, পরিবর্তনের জন্য এবার নৌকাকে বিজয়ী করুন। তাহলে এলাকায় চোখে পড়ার মতো উন্নয়ন হবে। নৌকার প্রার্থী নোমান ছাত্র রাজনীতি থেকে এই পর্যায়ে উঠে এসেছেন।’

এসময় কুলাউড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. কলা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আজিজের সঞ্চালনায় সভায় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন এলাকার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।