কানাডা থেকে আড়াই বছর পর ফিরলেন মুনমুন, জানালেন মা হয়েছি

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে মুনমুন অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, জনপ্রিয় উপস্থাপিকা, অভিনেত্রী রুমানা মালিক মুনমুন আড়াই বছর পর দেশে ফিরেছেন। এতদিন তিনি কানাডা ছিলেন। মুনমুন দেশে ফিরে শোনালেন, তার ব্যক্তি জীবনে দারুণ এক খুশির খবর। জানালেন, তিনি প্রথমবারের মতো মা হয়েছেন। গত বছর ২৪ মে কানাডায় তার মেয়ে ঈমান হোসেনের জন্ম হয়েছে। মেয়ের প্রথম বাংলাদেশ সফর নিয়ে বেশ উৎফুল্ল মুনমুন।

তিনি জানিয়েছেন, খুব অল্প সময়েই ঈমান তার দাদী, নানা, খালা, ফুফুদের সাথে মিশে যেতে পেরেছে। বাড়িময় ঘুরে বেড়াচ্ছে। অসংখ্য খেলার সাথী পেয়ে আমাকে আর ওর বাবাকে যেন ভুলতে বসেছে।

একটি বেসরকারি টিভির নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ পর্বে আমন্ত্রিত হয়ে এসে মুনমুন তার জীবনের অনেক অজানা গল্প জানিয়েছেন। বলেন, দেড় বছর ধরে মাতৃত্বের স্বাদ পেয়ে জীবনকে নতুনভাবে উপভোগ করতে শিখেছেন। জীবনের নতুন অর্থ বুঝতে শিখেছেন। জীবনের সব ক্ষেত্রে স্বামী তৌফিক হোসেনের অবদানের কথাও স্বীকার করতে ভোলেন না মুনমুন।

ডিসেম্বরের শেষ সপ্তাহ পর্যন্ত মুনমুন দেশেই থাকবেন। মনের মত কোনো অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পেলে সে জায়গাটিতেও ফিরে যেতে চান তিনি। তার কথা, উপস্থাপকের আসন তো বটেই, সহকর্মী ও দর্শকদেরও ভীষণভাবে মিস করেছেন তিনি। তবে মুনমুন আশাবাদী, বেশ কয়েক বছর পর তিনি চিরতরে বাংলাদেশে ফিরে আসবেন।