কোহলির জন্মদিনে আনুশকার আবেগঘন বার্তা

আজ ৫ নভেম্বর ৩৪ বছরে পা দিয়েছেন ক্রিকেটার বিরাট কোহলি। আর এ কারণেই আলোচনায় বিরাট-আনুশকা দম্পতি। বিশেষ এ দিনে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন পোস্ট দিয়েছেন আনুশকা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বিরাটকে আলিঙ্গন করা একটি ছবি পোস্ট করেন আনুশকা। হলুদরঙা পোশাকে হাসিমুখে ছিলেন অনুশকা। বিরাটের পরনে ছিল সাদারঙা চিকনকারি কাজের পাঞ্জাবি।

সেই ছবির ক্যাপশনে আনুশকা লেখেন, ‘এই ছবির কোনো ফিল্টার দরকার নেই। তুমি যেভাবে চলছ সেভাবেই চলো। তোমার ভিত্তি সততা ও ইস্পাত দিয়ে তৈরি। যেভাবে অন্ধকার থেকে টেনে তুলতে পার তাদের, আর কারও দ্বারা এটা সম্ভব নয়। সব দিক থেকেই তোমার উন্নতি হচ্ছে এ কারণে যে, তুমি কোনো কিছুর মধ্যেই নিজেকে আটকে রাখে না; তুমি নির্ভীক।’

আনুশকা আরও লেখেন, ‘আমি জানি, আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একে অপরের সঙ্গে এভাবে কথা বলার মানুষ নই কিন্তু মাঝে মাঝে আমি শুধু চিৎকার করে বিশ্বকে বলতে চাই তুমি কি অসাধারণ মানুষ। সৌভাগ্যবান তারাই যারা সত্যিই তোমাকে চেনে। সবকিছু চাকচিক্যময় ও আরও সুন্দর করায় তোমাকে ধন্যবাদ। আর হ্যাঁ, শুভ জন্মদিন কিউটনেস।’

এর আগে গত ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় প্রথম দেখা ও পরিচয় বিরাট-অনুশকার। এরপর চার বছর প্রেম করে ২০১৭ সালে বিয়ে করেন এ জুটি। চলতি বছরের জানুয়ারিতে আনুশকার কোলজুড়ে আসে কন্যা ভামিকা।