ক্রিকেট খেলতে গিয়ে বাসার টিভি ভেঙেছেন তাসকিনের ছেলে

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে তাসকিন অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, বাবার পথেই হাঁটছেন তাসকিন আহমেদের ছেলে তাশফিন আহমেদ রিহান‌। ২০১৮ সালে ২৯ নভেম্বর পুত্র সন্তানের বাবা হন তাসকিন আহমেদ। তাসকিন আহমেদ বর্তমানে দেশের ক্রিকেটের অন্যতম সেরা ফাস্ট বোলার। বাবার হাত ধরে কি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে খেলতে পারবেন তাশফিন আহমেদ রিহান?

তবে সেটি ভবিষ্যতই বলে দেবে। কিন্তু তাসকিন আহমেদের ছেলে যে বাবার পথেই হাঁটছেন তা একপ্রকার পরিষ্কার। তাসকিন আহমেদের ছেলে যদি ক্রিকেটার হতে চায় তাহলে বাধা দেবে না তাসকিন আহমেদের বাবা আবদুল রশিদ।

এখনই ব্যাট বল নিয়ে মেতে থাকেন তাসকিন আহমেদের ছেলে তাশফিন এমনটাই জানিয়েছেন তাসকিনের বাবা আব্দুর রশিদ। ইতিমধ্যেই বাসার মধ্যে ক্রিকেট খেলতে গিয়ে টিভি ভেঙেছেন তাসফিন। নাতিকে নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা জানাতে গিয়ে তাসকিন আহমেদের বাবা বলেন,

“ও ক্রিকেট ব্যাট-বল নিয়ে বাসায় সব সময় ভাঙচুর করে। কিছুদিন আগেই বাসার একটি টিভি ভেঙেছে সে। সবকিছুই আল্লাহর হাতে। তবে সবকিছুই হল নিজের চেষ্টা”। যেমন তাসকিনের কথাই বলি ও ছোটবেলায় স্কুল থেকে ফিরে কোনরকম খেয়েই মাঠে চলে যেত”।