টাইগারদের হারের দিনে সিনেমার প্রচারণায় স্টেডিয়ামে অভিনেত্রী ঐশী

সিনেমার প্রচারণায় মিরপুর স্টেডিয়ামে ঐশী

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী ঐশী। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ মুক্তি উপলক্ষে একের পর এক অভিনব প্রচারণা কৌশল দেখা যাচ্ছে। এবার সিনেমার প্রচারণায় সিনেমাটির টিম চলে গেছে খেলার মাঠে!

শনিবার (২০ নভেম্বর) বাংলাদেশ-পাকিস্তান টি-২০ ম্যাচ দেখতে ‘মিশন এক্সট্রিম’ টিম ছুটে গেছে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সিনেমাটির অন্যতম পরিচালক সানী সানোয়ারের সঙ্গে এতে অংশ নিয়েছেন চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী, সুদীপ বিশ্বাস দীপ ও দীপু ইমাম। মাঠে দর্শক গ্যালারিতে বসে বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসাহ দিতে দেখা যায় তাদের। সবার হাতে ছিল ‘মিশন এক্সট্রিম’র পোস্টার। একই সঙ্গে ধারাভাষ্যকার শামীম চৌধুরী সিনেমাটির বিস্তারিত দর্শকদের কাছে তুলে ধরেন।

এ প্রসঙ্গে সানী সানোয়ার বলেন, আমরা চেষ্টা করছি ‘মিশন এক্সট্রিম’র কথা সবার কাছে পৌঁছে দিতে। সেজন্য কিছু কৌশল নিয়ে আমরা এগোচ্ছি। বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের দিকে আজ সবাই তাকিয়ে আছে। তাই ‘মিশন এক্সট্রিম’র প্রচারণায় এই সুযোগটি একেবারেই হাত ছাড়া করতে চাইনি।

জান্নাতুল ফেরদৌস ঐশী বলেন, আমি খুবই এক্সসাইটেড। বাংলাদেশের ম্যাচে মাঠে বসে এভাবে সিনেমার প্রচারণা করবো, এটা কখনো ভাবিনি। সত্যি বিষয়টি অন্যরকম লাগছে।

এদিকে ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি আগামী ৩ ডিসেম্বর একযোগে দেশ ও দেশের বাইরের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির কাঙ্ক্ষিত ট্রেলার। ধুন্ধুমার অ্যাকশন ও রহস্যঘেরা আবহে শ্বাসরুদ্ধকর ট্রেলারটি দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে এটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে সিনেমাটির হল বুকিং। করোনার পরবর্তী সর্বোচ্চ হলে সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছে নির্মাতাদের।