তৃতীয় বিয়ে করছেন জনপ্রিয় নায়িকা প্রভা?

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে প্রভা অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, এখন তিনি ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন। সবাই যখন সামাজিক মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন এই সময়টাতে এসে। তিনি ঠিক তার বিপরীত নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে।

এদিকে মিডিয়া পাড়ায় গুঞ্জন উঠেছে, নতুন করে নাকি ঘর বাঁধতে চলেছেন প্রভা। ইতোমধ্যে তার বাগদানও হয়ে গেছে। তার সোশ্যাল অ্যাকাউন্টে আপলোড করা বিভিন্ন ছবিতে বাগদানের ইঙ্গিতও মিলেছে। বহু ছবিতে তার আঙুলে দেখা গেছে আংটি। বিষয়টি নিয়ে প্রভার পুরোনো নাম্বারে কল দেওয়া হলেও তার ব্যবহৃত নাম্বারটি বন্ধ পাওয়া যায়। তাই একাধিক সূত্রের সঙ্গে যোগাযোগ করা হলে তারাও এই ব্যাপারে কোন ধরণে কথা বলতে রাজি হননি। অনেকটা এড়িয়ে গিয়েছেন তারা। যদিও প্রভা তার ভ্যারিফাইড ফেসবুক মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন এই প্রসঙ্গে।

তবে অন্য এক সূত্রের সঙ্গে কথা বলে কিছুটা ধারণা পাওয়া যায় যে, গত বছরই বাগদান সেরেছেন প্রভা। তার সোশ্যাল অ্যাকাউন্ট ঘাঁটলে এমনটাই অনুমান করা যায়। প্রশ্ন উঠতে পারে, তার হাতের আংটি শুটিংয়ের প্রয়োজনেও হতে পারে। এর বিপরীতে জবাব হলো, প্রভা তার আঙুলে একটি নির্দিষ্ট আংটিই পরেন। এবং সেটা গত বছরের মাঝামাঝি সময় থেকে।

মাঝে একবার গুঞ্জন শোনা গিয়েছিল, ছোট পর্দার এক তরুণ অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন প্রভা। যদিও প্রভা কিংবা ওই অভিনেতার পক্ষ থেকে এ গুঞ্জনের বিপরীতে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।