নারী লোভী পুরুষ কখনোই সুখী হয় না: সুবাহ

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে সুবাহ অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, তিন বছর আগের কথা। ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন।

নাসির-সুবাহ’র সেই আলোচিত প্রেমের ইতি ঘটেছে বেশ আগেই। এই নায়িকার প্রেমকে পায়ে ঠেলে চলতি বছরের বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মিকে বিয়ে করেছেন নাসির। অন্যদিকে এই ক্রিকেটারের স্মৃতি ভুলে নতুন প্রেমে মজেছেন সুবাহ।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই অভিনেত্রী। নাসিরের অধ্যায় সামনে এলেই পুরনো সম্পর্ক প্রসঙ্গে মন্তব্য করতে ছাড়েন না সুবাহ। এছাড়াও নিজের ব্যক্তিজীবনের বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও প্রকাশ করতেও দেখা যায় তাকে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে ফেসবুক স্ট্যাটাসে সুবাহ লিখেছেন, ‘একটা বাস্তব, লোভী নারী আর নারী লোভী পুরুষ কখনোই সুখী হয় না।’

তার সেই স্ট্যাটাসে নেটিজেনরা নানা ধরণের মন্তব্য করেছেন। তৌফিক খান নামে একজন জানতে চেয়েছেন, ‘তুমি কোনটা?’ জবাবে সুবাহ লিখেছেন, ‘আমি কোনটা তা সবাই জানে। লোভী হলে সবাই দেখতেই পারতো। আমি যেমন ছিলাম তেমনই আছি।’

আহমেদ ইমতিয়াজ খালেদ সুবাহ’র প্রাক্তন প্রেমিক নাসিরের প্রসঙ্গ টেনে লিখেছেন, ‘যেমন নাসির আর নাসিরের বউ।’ সেখানে পাল্টা মন্তব্যে সুবাহ লিখেছেন, ‘পারফেক্ট’।

সপ্তাহ খানেক আগে (১১ নভেম্বর) সোশ্যাল মিডিয়ায় সুবাহ লিখেছেন, ‘একজন সুদর্শন পুরুষের চেয়ে একজন যত্নশীল পুরুষ উত্তম!’