নির্বাচনে বাবাকে জয়ী করতে ভোটের মাঠে নায়ক সাইমন

এখন আর দিন-রাত নেই, এক এলাকা থেকে আরেক এলাকায় ছুটে চলেছেন তিনি। বাবাকে নির্বাচনে জয়ী করতে তার প্রাণান্তকর চেষ্টা। তিনি আর কেউ নন। জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিক।

জানা গেছে, সাইমনের বাবা মো. সাদেকুর রহমান কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন। আর বাবাকে বিজয়ী করার লক্ষ্যেই সাইমন দিন-রাত নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।

বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা ও সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের আশ্বাস দিয়ে পাড়া-মহল্লার প্রতিটি ঘরে গিয়ে নৌকা প্রতীকে ভোট চাচ্ছেন তিনি। এদিকে বাবার নির্বাচনী প্রচারের জন্য সাইমন ‘বায়া দে’ শিরোনামে একটি গান লিখেছেন। গানে কণ্ঠ দিয়েছেন এবং মিউজিক করেছেন তারই বন্ধু শাহরিয়ার রাফাত।

চলতি মাসের আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে মহিনন্দ ইউপির নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন চিত্রনায়ক সাইমনের বাবা মো. ছাদেকুর রহমান। বাবার জন্যই তিনি ভোট চাচ্ছেন।

এদিকে মহিনন্দ ইউপি নির্বাচনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন যোগ্য প্রার্থীকেই মনোনীত করেছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২৮ নভেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে নৌকাকে জয়যুক্ত করবেন ভোটাররা এমনটিই প্রত্যাশা স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের। লম্বা বিরতির পর আবারও রাজনীতিতে ফিরেছেন সাইমনের বাবা মহিনন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাদেকুর রহমান।