পাকিস্তানি ফ্লেভারের ক্রিকেট উপভোগ করবে বাংলাদেশিরাঃ রমিজ রাজা

বাংলাদেশ-পাকিস্তান এর খেলা মানেই টানটান উত্তেজনা। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই

নতুন খবর হচ্ছে, টি-টোয়েন্টি বিশ্বকাপে যেমন অপ্রতিরোধ্য ক্রিকেট খেলেছে পাকিস্তান, তেমনটাই অব্যাহত থাকুক বাংলাদেশ সিরিজে- এমনটা প্রত্যাশা রমিজ রাজার। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতির বিশ্বাস, ‘পাকিস্তানি ফ্লেভারের’ ক্রিকেট উপভোগ করবে বাংলাদেশিরা।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে রীতিমত অবিশ্বাস্য রকমের খেলা উপহার দিয়েছে পাকিস্তান। চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে ১০ উইকেটে হারিয়ে যাত্রা শুরু করে বাবর আজমের দল।

এরপর একে একে নিউজিল্যান্ড, আফগানিস্তান, নামিবিয়া ও স্কটল্যান্ডকে হারায় পাকিস্তানিরা। যদিও সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে যেতে হয় বাবরদের।

বিশ্বকাপের শিরোপা স্বপ্ন কাটিয়ে বাংলাদেশে এসেছে পাকিস্তান। লাল সবুজের দলের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলবে বাবর আজমবাহিনী।

সিরিজটিকে সামনে রেখে রমিজ বলেন, ‘এটা একটা ভালো সিরিজ। এখানে আমাদের ভালো রকমের পরীক্ষা দিতে হবে। আমি আশা করব তারা তাদের মান অনুযায়ী ভালো ক্রিকেট খেলবে, যেমনটা আমরা এবারের বিশ্বকাপে দেখেছি। আমি তাদের শুভকামনা জানাই। আশা করি বাংলাদেশি সমর্থকরা পাকিস্তানি ফ্লেভারের ক্রিকেট উপভোগ করবে।’

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তান মিরপুরে তিনটি টি-টোয়েন্টি খেলবে ১৯, ২০ ও ২২ নভেম্বর। টি-টোয়েন্টি সিরিজ শেষ করে আগামী ২৩ নভেম্বর চট্টগ্রামের রওনা দেবে তারা।