পাকিস্তানের বিপক্ষে আমরা জেতার জন্যই মাঠে নামব: মমিনুল

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মুমিনুল অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে আগামীকাল পাকিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। বেশ কিছুদিন ধরেই বেশ খারাপ অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে বাংলাদেশ। টানা টি-টোয়েন্টি ম্যাচে হারের পর টেস্ট ম্যাচে দিয়ে ঘুরে দাঁড়াতে চান বাংলাদেশ দলের অধিনায়ক মমিনুল হক। আজ সংবাদ সম্মেলনে তিনি জানিয়েছেন টেস্ট ও টি-টোয়েন্টি সম্পূর্ণ আলাদা।

মুমিনুল বলেন, ”আমরা জেতার জন্যই মাঠে নামব। দলের সবাই জেতার জন্যই খেলবে। তাছাড়া টি-টোয়েন্টি দলের দুজন ছাড়া (লিটন, মুশফিক) এখানে সবাই নিয়মিত লংগার ভার্সন ক্রিকেটই খেলছে বেশ অনেকদিন যাবত।”

গতকাল টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ। ইনজুরির কারণে খেলতে পারছেন না সাকিব আল হাসান এবং তামিম ইকবাল। সিনিয়র ক্রিকেটারদের মধ্যে একমাত্র রয়েছেন মুশফিকুর রহিম। কিন্তু তিনিও বর্তমানে নেই সেরা ছন্দে। তাই মাঠ চালানোটা বেশ চ্যালেঞ্জিং হবে বলে মনে করেন টেস্ট অধিনায়ক।