বাংলাদেশ-পাকিস্তান সিরিজের টিকিট বিক্রি শুরু কাল, সর্বনিম্ন মূল্য ১০০ টাকা

অবশেষে আগামী ১৯ নভেম্বর থেকে শুরু হচ্ছে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজ থেকে মাঠে বসে খেলা দেখতে পারবেন ক্রিকেট ভক্তরা। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে বসে খেলা দেখার সুযোগ পাচ্ছে ক্রিকেটপ্রেমীরা।

মহামারি করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে মিরপুরের মাঠে দর্শক ছাড়াই খেলতে হয়েছে টাইগারদের। তবে পাকিস্তানের বিপক্ষে মাঠে ৫০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি দিচ্ছে বিসিবি। তবে মাঠে বসে খেলা দেখতে হলে অবশ্যই করোনা ভাইরাসের ২ ডোজ টিকা নেওয়ার সনদপত্র দেখাতে হবে।

এদিকে বিসিবির নির্দিষ্ট বুথ থেকে টিকিট কিনতে হবে দর্শকদের। ম্যাচের আগের দিন পাওয়া যাবে টিকিট। প্রতিটি টিকিটের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন ১০০ টাকা থেকে সর্বোচ্চ ১,০০০ টাকা। আগামী ১৯, ২০ এবং ২২ নভেম্বর অনুষ্ঠিত হবে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। সবকয়টি ম্যাচ হবে দুপুর ২ টায়।

বাংলাদেশ স্কোয়াড: নাইম শেখ, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী রাব্বি, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান, আফিফ হোসেন ধ্রব, শামীম হোসেন পাটোয়ারী, শেখ মেহেদী হাসান, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, আমিনুল ইসলাম বিপ্লব, মোহাম্মদ শহিদুল ইসলাম, আকবর আলী।