বৃদ্ধাকে কোলে করে ভোটকেন্দ্রে পৌঁছে দিয়ে প্রশংসায় ভাসছেন চেয়ারম্যান প্রার্থী

নির্বাচনে জয় পরাজয় থাকবেই। পরাজয়ের শক্ত ভিত্তিই তৈরী করে দেবে কাঙ্খিত বিজয় অর্জনের প্রেরণা। অনেক প্রার্থী বলে থাকেন ফলাফল মেনে নেওয়ার মানসিকতা আছে। তবে বাস্তবতা ভিন্ন।

নতুন খবর হচ্ছে, ৭৫ বছর বয়সী আয়শা খাতুন। ফরিদপুরের চরভদ্রাসনের চর-হরিরামপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের একরাম মাতুব্বর ডাংগির বাসিন্দা। বয়সের ভারে ঠিকমতো হাঁটাচলা করতে পারেন না। তবুও লাঠি ভর করেই আসেন ভোট দিতে। পরে তাকে কোলে করে ভোটকেন্দ্রে পৌঁছে দেন এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী। রোববার (২৮ নভেম্বর) উপজেলার চর-হরিরামপুর প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ দৃশ্য দেখা যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার চর-হরিরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন জাহাঙ্গীর কবির বেপারী। সকাল ১১টার দিকে ওই কেন্দ্রে লাঠি ভর করে ভোট দিতে আসেন বৃদ্ধা আয়শা খাতুন। এসময় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর কবির বৃদ্ধাকে কোলে করে ভোটকেন্দ্রের বুথে পৌঁছে দেন।

চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর কবির বলেন, আমি মানুষের জন্য কাজ করি। মানুষের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করি। মায়ের মতো একজন বৃদ্ধাকে হাঁটতে কষ্ট হচ্ছে দেখে কোলে করে পৌঁছে দিয়েছি।