মাঠে নামার আগে স্কটিশ অধিনায়ক বললেন, কোহলিকে ড্রেসিংরুমে চাই

আজ শুক্রবার দুবাইয়ে স্কটল্যান্ড মুখোমুখি হচ্ছে ভারতের। টি-২০ বিশ্বকাপে বড় দেশগুলোর সঙ্গে খেলার অভিজ্ঞতাই তাদের কাছে সম্পদ হতে চলেছে বলে মনে করছেন স্কটিশ ক্যাপ্টেন কাইল কোটজার।

এদিকে ম্যাচ পূর্ব সাংবাদিক বৈঠকে কোটজার জানান, বিরাট কোহলির মতো ক্রিকেট অ্যাম্বাসডরের সঙ্গ পাওয়া তার কাছে অনেক বড় প্রাপ্তি হতে চলেছে।

এ সময় কোটজার বলেন, বিরাট কোহলি বলুন বা কেন উইলিয়ামসন বা রশিদ খান, তারা ক্রিকেটের অসাধারণ অ্যাম্বাসডর। আমরা চাই আমাদের ছেলেরা তাদের সঙ্গে কথা বলুক। এটাই শেখার সেরা রাস্তা। আগে আমাদের পাবে যাওয়ার সুযোগ ছিল। এখনতো আর সেসব নেই। আমাদের স্কোয়াড অভিজ্ঞতা থেকেই শিখবে। ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড বা বাংলাদেশের মতো প্রথমসারির টিমের সঙ্গে আমাদের মতো ১২ নম্বরে থাকা টিমের খেলাটাই অনেক বড় ব্যাপার।

তিনি আরও বলেন, ‘টসের সময় বিরাটের পাশে দাঁড়ানোটাই আমার কাছে বিশেষ মুহূর্ত হবে। সে যেভাবে রান করে শেখার মতো। কেন উইলিয়ামসনের সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছি। কিন্তু বিরাটের সঙ্গে এখনও সে সুযোগ পাইনি। আমরা জানি বিরাটদের সঙ্গে খেলাটা অত্যন্ত কঠিন চ্যালেঞ্জ। কিন্তু নিজেদের সেরাটাই উজাড় করে দেব। আমরা চাইব ম্যাচের পর কোহলিকে ড্রেসিংরুমে পেতে।’