শেষ ওভারে মাহমুদউল্লাহর বোলিংয়ের দারুন প্রশংসা করলেন পাকিস্তানের প্রধান কোচ

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মাহমুদউল্লাহ অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে আজ শেষ ওভারে খেলা জমিয়ে দিয়েছিলেন অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। টান টান উত্তেজনায় শেষ ওভারে রুদ্ধশ্বাস লড়াইয়ে ৫ উইকেটে ম্যাচ হারে বাংলাদেশ।

শেষ ওভারে জয়ের জন্য পাকিস্তানের প্রয়োজন ছিল ৮ রানের। ইনজুরির কারণে বোলিং করতে না পারায় শেষ ওভারে নিজেই আসেন মাহমুদুল্লাহ রিয়াদ। বোলিংয়ে এসে ম্যাচ জমিয়ে দিয়েছিলেন তিনি। শেষ ওভারে তুলে নিয়েছিলেন তিনটি উইকেট।

তুলে নেন সরফরাজ আহমেদ, হায়দার আলী ও ইফতিখার আহমেদের উইকেট। যদিও ম্যাচ জেতাতে পারেননি মাহমুদুল্লাহ রিয়াদ তবে শেষ ওভারের তার বোলিংয়ের দারুণ প্রশংসা করেছেন পাকিস্তানের প্রধান কোচ সাকলাইন মুস্তাক।

ম্যাচ শেষে তিনি বলেন, “আমি বাংলাদেশকে কৃতিত্ব দিতে চাই। বিশেষ করে মাহমুদউল্লাহকে, শেষ ওভারে ও যেভাবে বোলিং করেছে এবং পরিস্থিতি সামাল দিয়েছে।” টি-টোয়েন্টি সিরিজ শেষে চট্টগ্রামে শুরু হবে টেস্ট সিরিজ। ২৬ নভেম্বর থেকে শুরু হবে টেস্ট ম্যাচ।”