সড়ক দুর্ঘটনায় ঝরলো সেনা সদস্যর প্রাণ

আজ সকালে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে মোটরসাইকেল ও বিদ্যুতের খুঁটিবাহী ভ্যানের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে রেদোয়ান হোসেন মিশু তফদার (২৩) নামের একজন সেনবাহিনীর সদস্য নিহত হয়েছেন। ঘটনায় মো. শরীফ হোসেন (২৭) নামের একজন আহত হয়েছেন।

আজ শনিবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে চেয়ারম্যানঘাট-সুবর্ণচর সড়কের আব্দুল্যা মিয়ারহাট বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত রেদোয়ান হোসেন নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দলপুর এলাকার হুমায়ন কবিরের ছেলে। তিনি ৮ সিগন্যাল ব্যাটালিয়ান সিলেট সেনানিবাসে কর্মরত ছিলেন। আহত শরীফ হোসেন নিহত মিশুর ভগ্নিপতি, তা=কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

জানা গেছে, সিলেট থেকে ৫দিনের ছুটিতে নোয়াখালীতে আসেন সেনা সদস্য (সৈনিক) রেদোয়ান। আজ শনিবার সকালে চাটখিল থেকে সুবর্ণচরের জোবায়ের বাজারে সেনাবাহিনীর এসএলবি ক্যাম্পে যান তিনি। কাজ শেষ করে নিজের ভগ্নিপতি শরীফসহ মোটরসাইকেলযোগে চাটখিলের উদ্দেশে রওনা করেন তারা। পথে তাদের মোটরসাইকেলটি আব্দুল্যা মিয়ারহাট এলাকায় পৌঁছলে সামনে থাকা একটি বিদ্যুতের খুঁটিবাহী ভ্যানের পেছনে গিয়ে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। এতে মোটরসাইকেলে থাকা রেদোয়ান ও শরীফ গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেদোয়ানকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মোহাম্মদ আব্দুল আজিম জানান, দূর্ঘটনায় নিহত সেনা সদস্যের মাথায় আঘাত লেগেছিল। আহত ব্যক্তিতে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।