আবারও নির্বাচনের প্রচারণায় হিরো আলম, চাইলেন ভোট

এই সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম বিশেষ করে ফেসবুক এবং ইউটিউবে ঝড় তুলেছেন একজন। যার আসল নাম আশরাফুল আলম। বাড়ি বগুড়া। পেশায় একজন ডিশলাইন ক্যাবল অপারেটর ব্যবসায়ী। তবে তার পুরো নামটি হারিয়ে গেছে হিরো আলম নামের মাঝে। তিনি এখন সবার কাছে হিরো আলম।

নতুন খবর হচ্ছে, মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কোলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী শাহিন ইসলামের (তালা মার্কা) পক্ষে প্রচারণায় নেমেছেন আলোচিত অভিনেতা আশরাফুল হোসেন ওরফে হিরো আলম।

শুক্রবার (৫ নভেম্বর) সকাল ১০টার দিকে কোলাপাড়ায় ইউনিয়নের বিভিন্ন বাজার ঘরবাড়ি ও রাস্তাঘাটে মিছিল সহকারে ঘুরে বেড়ান তিনি। এ সময় শাহিন ইসলামের জন্য ভোটারদের কাছে ভোট চান।

হিরো আলম সাংবাদিকদের বলেন, যারা মাটি ও মানুষের কথা বলে আমি সব সময় তাদের সঙ্গে থাকি। আমি খবর নিয়েছি, শাহিন ইসলাম ভালো লোক। আমি খোঁজ-খবর না নিয়ে কোথাও যাই না।

তিনি আরও বলেন, আগের চেয়ে এবার পরিবেশ ভালো। আশা করি সুষ্ঠু নির্বাচন হবে।

এক প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, জনগণ আছে বলেই আমরা হিরো। জনগণ না থাকলে আমরা জিরো। তারা যখন আমাদের কাছে পায় তাদের মনটা ভরে যায়। যখন ভক্তদের কাছে পাই তখন আমাদের মনটাও ভরে যায়। আমরা সবাই চাই সুষ্ঠু একটা নির্বাচন ও সুস্থ একটা সমাজ।