উৎসাহ দিতে নামিবিয়ার ড্রেসিংরুমে পাকিস্তান দল

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবার অংশ নিয়েই সুপার টুয়েলভে নামিবিয়া। প্রথম রাউন্ডে শ্রীলঙ্কার কাছে ধরাশায়ী হলেও নেদারল্যান্ডস ও আয়ারল্যান্ডকে হারিয়ে মূল পর্বে পা রাখে। সেখানেও স্কটল্যান্ডকে হারিয়ে শুরু। এরপর অবশ্য আফগানিস্তান ও সবশেষ ম্যাচে হেরে গেছে পাকিস্তানের কাছে। প্রতিপক্ষকে ৪৫ রানে হারানোর পর অভিনন্দন জানাতে দলটির ড্রেসিংরুমে যান পাকিস্তানের খেলোয়াড়রা।

এদিকে টানা চতুর্থ জয়ে গ্রুপ-২ থেকে সবার আগে সেমিফাইনাল নিশ্চিত করেছে পাকিস্তান। এনিয়ে রেকর্ড পঞ্চমবার শেষ চারে খেলতে যাচ্ছে তারা। আবু ধাবিতে দুর্দান্ত জয়ের পর প্রতিপক্ষকে উৎসাহ দিতে তাদের ড্রেসিংরুমে যান মোহাম্মদ হাফিজরা।

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ড টুইটারে একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে দেখা গেছে ম্যাচ শেষে মোহাম্মদ হাফিজ, হাসান আলী, শাহীন শাহ আফ্রিদি, শাদাব খান ও ফখর জামান নামিবিয়ার খেলোয়াড়দের সঙ্গে কথা বলছেন। আফ্রিকান দেশটির এই দারুণ অভিযাত্রাকে স্বীকৃতি দিতেই তাদের এই পদক্ষেপ। দলটির অফিসিয়ালদের মধ্যেও হাস্যোজ্জ্বল আলাপ হতে দেখা যায়।

এদিন মোহাম্মদ রিজওয়ান ও বাবর আজমের ১১৩ রানের উদ্বোধনী জুটি পাকিস্তানকে এনে দেয় ২ উইকেটে ১৮৯ রানের সংগ্রহ। প্রথম ১০ ওভারে মাত্র ৫৯ রান করেছিল তারা, শেষ ১০ ওভারে আসে ১৩০ রান। নামিবিয়াও হার না মানা লড়াই করেছে, ৫ উইকেটে ১৪৪ রান করে তারা। এর আগে ভারতকে হারানোর পর কোহলিদের সঙ্গে রিজওয়ান-বাবরদের সম্প্রীতি আলোচনায় এসেছিল।