একাত্তর টিভির শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণের মামলা

বাংলাদেশে গত এক সপ্তাহে বেশ কয়েকটি ধর্ষণের ঘটনা ঘটেছে৷ বাদ যায়নি প্রতিবন্ধী কিংবা ছয় বছরের শিশুও৷ অধিকাংশ ক্ষেত্রেই দলবেঁধে ধর্ষণ করা হয়েছে এসব নারী ও শিশুকে৷ বিচার না হওয়াকে এই পরিস্থিতির জন্য দুষছেন মানবাধিকারকর্মীরা৷

নতুন খবর হচ্ছে, বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভির বার্তা প্রধান (হেড অব নিউজ) শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে এক নারী বাদী হয়ে গুলশান থানায় এ মামলা করেন। বৃহস্পতিবার (৪ নভেম্বর) দিবাগত রাতে রাজধানীর গুলশান থানায় করা ওই মামলায় শাকিলের বিরুদ্ধে ধর্ষণ ও ভ্রূণ হত্যার অভিযোগ আনা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার মো. আসাদুজ্জামান গণমাধ্যমকে জানান, শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণ এবং ভ্রূণ হত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে আনা হয়েছে। ধর্ষণের অভিযোগ করা ওই নারীর ডাক্তারি পরীক্ষা করা হবে। তবে শাকিল আহমেদকে এখনো গ্রেফতার করা যায়নি।

এদিকে পুলিশ সূত্রে জানা যায়, শাকিল আহমেদের বিরুদ্ধে করা মামলার বাদী ওই নারী একজন চিকিৎসক। তার সঙ্গে শাকিল আহমেদের সম্পর্ক হয়। পরে ওই নারীকে বিয়ের আশ্বাস দেন শাকিল আহমেদ। সম্পর্কের এক পর্যায়ে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে শাকিলের কথায় তিনি ভ্রূণ নষ্ট করেন। কিন্তু এরপর শাকিল আর তাকে বিয়ে করেননি।