ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের দায়িত্ব পেলেন কিংবদন্তী চন্দরপল

ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তী শিবনারায়ণ চন্দরপলকে কে না চেনে। সেই চন্দরপলই আবার ফিরছেন ক্রিকেটে। ক্যারিবীয় কিংবদন্তি এই ব্যাটসম্যানকে অনূর্ধ্ব-১৯ দলের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব দিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। ২০২২ যুব বিশ্বকাপের প্রস্তুতির জন্য ওয়েস্ট ইন্ডিজের অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে কাজ করবেন অভিজ্ঞ চন্দরপল।

আগামী ২০২২ সালে ওয়েস্ট ইন্ডিজে বসবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আসর। বিশ্বকাপের জন্য যুবা দলকে প্রস্তুত করতে ব্যাটিং পরামর্শককে ভূমিকায় থাকবেন শিবনারায়ণ চন্দরপল। যোগ দিবেন ফ্লয়েড রেইফার (প্রধান কোচ), রোহান নার্স (সহকারী কোচ) এবং কার্টলি অ্যামব্রোসের (বোলিং কোচ) সঙ্গে।

এদিকে ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ডের নির্বাচকরা এই ক্যাম্পের জন্য ২৮ জন খেলোয়াড়কে বেছে নিয়েছেন। ২৮ খেলোয়াড়কে নিয়ে এই ক্যাম্প চলবে ১৫ থেকে ২৮ নভেম্বর অ্যান্টিগার কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে।

এদিকে সিডব্লিউআই-এর ক্রিকেট ডিরেক্টর জিমি অ্যাডামস শিবনারায়ণ চন্দরপলকে দায়িত্ব দেওয়ার প্রসঙ্গে বলেছেন, ‘শিবের (শিবনারায়ণ চন্দরপল) প্রচুর পরিমাণে ক্রিকেটীয় জ্ঞান রয়েছে এবং তাঁর যুক্ত হওয়া কোচিং স্টাফদের জন্য একটি দুর্দান্ত সংযোজন হবে। ইতিমধ্যেই স্যার কার্টলি অ্যামব্রোসের মতো আরেক আইকনকে আমরা পেয়েছি, যিনি এই দলের সঙ্গে আগস্ট থেকে ক্যাম্পে আছেন। সেইসাথে আরও বেশ কিছু কোচ আছে এই যুবাদের প্রস্তুতের দায়িত্বে।’