ক্যাটরিনার বিয়ের খাবারে থাকছে কলা

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে ক্যাটরিনা অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, বলিউডে এখন সবচেয়ে আলোচিত বিষয়ে পরিণত হয়েছে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের বিয়ের খবর। গুঞ্জন রয়েছে আগামী ডিসেম্বরেই নাকি সাত-পাকে বাঁধা পড়বেন তারা।

ইতোমধ্যে খবরে এসেছে ক্যাটরিনা-ভিকির বিয়ের স্থান। পোশাকের ডিজাইনারের নাম এবং কি প্রকাশ হয়েছে বলিউডের কোন কোন তারকা সাম্ভাব্য অতিথির তালিকায় রয়েছে। দিন যত যাচ্ছে এ যুগলের বিয়ের নতুন নতুন পরিকল্পনা সামনে আসছে।

এবার জানা গেল, ক্যাটরিনা-ভিকির বিয়ের খাবারের মেনুতে কী কী থাকছে। জানা গেছে, তাদের বিয়েতে রাজকীয় মেনু থাকবে। এরমধ্যে রয়েছে পাঞ্জাবি, রাজস্থানি, মোগলাই, কন্টিনেন্টাল, ইতালিয়ানসহ দেশ-বিদেশের নানা ধরনের খাবার।

এছাড়াও আরও থাকছে হরেক রকমের রাজস্থানি মিষ্টি। যেমন- কাজুর বরফি, ডোডা বরফি, বেসন চাক্কি, গুলাব জামুন। ফলের মধ্যে থাকবে কলা, পেঁপে, আপেল, আনারসসহ আরও অনেক কিছু।

বলিউডে গুঞ্জন, ডিসেম্বরের ৭ থেকে ১২ তারিখ পর্যন্ত ধুমধাম করে ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠান চলবে। বিয়ের আসর বসবে রাজস্থানের জয়পুরের বারওয়ারার সিক্স সেন্স ফোর্টে। যে দুর্গকে অভয়ারণ্য ও হোটেলে রূপান্তরিত করা হয়েছে।