ক্যাটরিনা-ভিকির বিয়েতে মোবাইল ফোন নিষিদ্ধ

এখন বিয়ের তারিখ ক্রমশ এগিয়ে আসছে। কিন্তু এখনো মুখে কুলুপ এঁটে রয়েছেন তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। ৭ থেকে ৯ ডিসেম্বর ভিকি ও ক্যাটরিনার রাজকীয় বিয়ের আসর বসছে রাজস্থানে। এ খবর তো সবারই জানা। বিয়ের খবর চারদিকে ছড়িয়ে পড়ায় মন খারাপ ক্যাটরিনার। কারণ তিনি নিজেই সবাইকে এই সুখবর জানাবেন বলে ঠিক করেছিলেন।

এদিকে ক্যাটরিনা ও ভিকির বিয়ে নিয়ে নতুন খবর সামনে এসেছে। সেটি হলো, বিয়ের সব ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়েবাড়িতে মোবাইল নিষিদ্ধ করেছে এই জুটি। বিয়ের সব ছবি গোপন রাখতে বিশেষ উদ্যোগ নিলেন এই তারকা জুটি।

ভারতীয় সংবাদমাধ্যমে ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, পরিবারের সদস্য ও বলিউডে তাদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন তারা। যে ইভেন্ট ম্যানেজমেন্ট তাদের বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদের কাছে ক্যাট ও ভিকির কড়া নির্দেশ বিয়েতে যেন কেউই মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন।

এমনকি যারা ছবি তুলবেন তারা কেউ যেন ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া কোনও ছবি অন্য কাউকে হস্তান্তর করতে পারবেন না বা সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারবেন না।

ভিকি ও ক্যাটের এক বন্ধু সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘তাদের জন্য বিয়ের দিন জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ দিন। তাই স্বাভাবিকভাবেই তারা চাইবেন যে তাদের অনুমতি ছাড়া সেই ছবি যেন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে না পড়ে। ক্যাট ও ভিকি দুজনে মিলেই বিয়ের তোড়জোড় শুরু করেছেন, সঙ্গে রয়েছে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির টিম।’

জানা যায় বিয়েবাড়িতে একটা অংশ ভাগ করে দেওয়া হবে যেখানে প্রবেশ করতে গেলে মোবাইল বন্ধ রাখতে হবে। পরিবার, আত্মীয়স্বজন থেকে শুরু করে বলিউডের সুপারস্টারদের ক্ষেত্রেও প্রযোজ্য হবে এ নিয়ম। সূত্র: জি২৪ ঘণ্টা।