চোটে পড়েছেন মুস্তাফিজ, শেষ ম্যাচে খেলা নিয়ে শঙ্কা

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মুস্তাফিজ অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে সাইড স্ট্রেইনের চোটে পড়েছেন মুস্তাফিজুর রহমান। এর ফলে সফরকারীদের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টিতে তাকে পাওয়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে, এই পেসারকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। রবিবার তার শারীরিক অবস্থা দেখে পরের ম্যাচে খেলানোর ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

এই চোটের কারণে পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ২.১ ওভারের বেশি বল করতে পারেননি মুস্তাফিজ। এরপর তার ওভারটি সম্পন্ন করেন আরেক পেসার শরিফুল ইসলাম।

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরু থেকেই সেরা ছন্দে নেই মুস্তাফিজ। পাকিস্তানের বিপক্ষে চলমান সিরিজেও প্রত্যাশা মেটাতে পারছেন না এই টাইগার পেসার।

সফরকারীদের বিপক্ষে প্রথম ম্যাচে ৪ ওভারে ২৬ রান দিয়ে ১ উইকেট নিয়েছিলেন মুস্তাফিজ। দ্বিতীয় ম্যাচে ১ উইকেট পেয়েছেন ১২ রান দিয়ে।