চ্যাম্পিয়ন্স লিগে উত্তীর্ণ না হলেই ম্যান ইউ ছাড়বেন রোনালদো

সম্প্রতি ইতালিয়ান ক্লাব জুভেন্টাস ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমিয়েছিলেন পর্তুগিজ যুবরাজ ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্ত নিজের পুরনো ক্লাব ম্যান ইউতে যোগ দিয়েও তৃপ্তি হয়তো খুঁজে পাচ্ছেন না সিআরসেভেন। সব সময় সাফল্য পেতে মুখিয়ে থাকেন রোনালদো। নিজের ক্যারিয়ারে জিতেছেন হ্যাট্রিক ইউসিএলের শিরোপাও। ব্যক্তিগত ঝুলিতে তো রয়েছে বিখ্যাত সব পুরস্কারের ছড়াছড়ি।

সেই রোনালদোই রিয়াল মাদ্রিদ ছাড়ার পর থেকে আর কোন চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারেননি। সাফল্যের খোঁজে এবার তাই জুভেন্টাস ছেড়ে যোগ দেন ম্যানচেস্টার ইউনাইটেডে। কিন্তু এবার ম্যান ইউতে ফেরাটাও সম্ভবত ভুলই মনে হতে পারে রোনালদোর।

নিজের সাবেক ক্লাবে সফলতার আশা নিয়েই এসেছিলেন তিনি। কিন্তু এখনও পর্যন্ত ম্যান ইউর যে অবস্থা তাতে আশ্বস্ত হতে পারছেন না ক্রিস্টিয়ানো রোনালদো।

এর মধ্যেই ডেইলি এক্সপ্রেস জানিয়েছে, রোনালদো নাকি ম্যান ইউ ছেড়ে চলে যাওয়ার কথাও ভাবছেন। যদি ম্যানইউ আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলার যোগ্যতা অর্জন করতে না পারে তাহলেই এমনটা করতে পারেন তিনি। এদিকে

চলতি মৌসুমে ম্যান ইউর অবস্থা ভালো নেই। লিভারপুল, চেলসি, ম্যানসিটির দাপটের মধ্যে ওয়েস্ট হ্যাম এবার জায়ান্ট কিলার হয়ে উঠেছে। আর্সেনালও ঘুরে দাঁড়িয়েছে। এমন অবস্থায় তাদের শীর্ষ চারে থাকাটা বেশ কঠিনই।

আর শীর্ষ চারে থেকে লিগ শেষ করতে না পারলে সুযোগ মিলবে না চ্যাম্পিয়ন্স লিগে সরাসরি অংশ নেওয়ারও। ঠিক তখনই দলছুট হয়ে যাওয়ার সম্ভাবনাও রয়েছে রোনালদোর!