ছবিতে বাবা-মেয়ে, বাস্তবে স্বামী-স্ত্রী হতে যাচ্ছেন আমির-ফাতিমা!

অবশেষে বলিউড সুপারস্টার আমির খান ও কিরণ রাও এর ১৫ বছরের দাম্পত্য জীবনের অবসান হয়েছে গত জুন মাসে। বলিউডে সুখী দম্পতি হিসেবে পরিচিত হলেও দ্বিতীয় বিয়েও ভেঙেছে আমিরের। তবে বিচ্ছেদ হতে না হতেই অভিনেতার তৃতীয় বিয়ের জল্পনা এখন তুঙ্গে। আর সেই নারী আর কেউ নন, ‘দাঙ্গাল’ ছবিতে আমিরের বড় মেয়ের চরিত্রে অভিনয় করা ফাতিমা সানা শেখ। খবর হিন্দুস্তান টাইমসের।

আমির-কিরণের বিচ্ছেদের পরই ফাতিমার সাথে তার প্রেমের গুঞ্জন শুরু হয়। অনেকে আবার মনে করেন, ফাতিমার জন্যই বিচ্ছেদ ঘটেছে আমিরের। শোনা যাচ্ছে, আগামী এপ্রিলে আমির-কারিনার ‘লাল সিং চড্ডা’ ছবি মুক্তির পরই ফাতিমার সাথে বিয়ের পর্ব সারবেন তিনি। অবশ্য এ নিয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্যই করেননি অভিনেতা।

প্রেমের সম্পর্ক নিয়ে আমির মুখে কুলুপ আঁটলেও চুপ থাকেননি ‘দাঙ্গাল’ অভিনেত্রী। আগেই এ বিষয়টি স্পষ্ট ‘না’ বলে দিয়েছেন ফাতিমা। তিনি বলেন, আমির খান শুধুমাত্র আমার মেন্টর। এ ছাড়া তার সাথে আমার আর কোনো সম্পর্ক নেই, থাকতেই পারে না।

কিন্তু গোটা বিষয়টি নিয়ে আমির খান বেশ বিরক্ত। বিয়ে-প্রেমের গুঞ্জনটিকে সম্পূর্ণ মিথ্যা বলে জানিয়ে দিয়েছেন তার ঘনিষ্ঠ মহলও। তাই এ নিয়ে কোনো মন্তব্য করতে নারাজ আমির।