টানা ২৭ ম্যাচ অপরাজিত থেকে কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা, যা বললেন মেসি

আজ বুধবার ভোরে বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিলের মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। সান হুয়ানের ম্যাচটি শেষ হয় গোলশূন্য ড্রতে। চোট শঙ্কা কাটিয়ে এই মহারণে পুরো সময় মাঠে ছিলেন মেসি। নিজের বর্তমান অবস্থা জানানোর সঙ্গে ম্যাচ নিয়েও কথা বলেছেন ছয়বারের ব্যালন ডি’অর জয়ী।

এদিকে ঘরের মাঠে ছন্দহীন ফুটবল খেলেছে আর্জেন্টিনা। ব্রাজিলের ফুটবলে ছিল না সুর। বিবর্ণ পারফরম্যান্সে তেমন একটা সুযোগই তৈরি করতে পারেনি দুই দল। তবে মেসির কাছে ১ পয়েন্টই সন্তুষ্টির।

আজ ম্যাচ শেষে আর্জেন্টাইন অধিনায়ক বলেছেন, ‘আমরা সবসময়ই জানতাম পারবো, তাই চেষ্টা করে গেছি, কিন্তু সফল হয়নি। তারাও (ব্রাজিল) চেষ্টা চালিয়ে গেছে কাউন্টার অ্যাটাক করে। আমার কাছে গুরুত্বপূর্ণ বিষয় হলো, আমরা হারিনি।’

নিজেদের বর্তমান অবস্থা সম্পর্কে মেসি বলেছেন, ‘আমি বুঝেশুনে দৌড়ে গতি বাড়িয়েছি। এখানে খেলে বেশ ভালোই ছন্দ খুঁজে পেয়েছি। যদিও এই ধরনের ম্যাচ মোটেও সহজ নয়। আমি ভালো আছি, না হলে তো খেলতাম না।’

এদিকে ব্রাজিলের সঙ্গে ড্র করে টানা ২৭ ম্যাচ অপরাজিত থাকলো আর্জেন্টিনা। পয়েন্ট হারালেও লাতিন আমেরিকা অঞ্চল থেকে দ্বিতীয় দল হিসেবে কাতার বিশ্বকাপের টিকিট পেয়েছে মেসিরা। ইকুয়েডরের কাছে চিলি হেরে যাওয়ায় ব্রাজিলের সঙ্গী হয়েছে তারা।