টিকটক ভিডিও করতে গিয়ে ছাদ থেকে পড়ে মারা গেল কিশোর

“মৃত্যু” এক নির্মম, কঠিন বাস্তবতার নাম। মৃত্যু এমন এক মেহমান, যে দরজায় এসে দাড়িয়ে গেলে তাকে ফিরিয়ে দেওয়ার ক্ষমতা দুনিয়ার কারো নেই! মৃত্যু যেকোন বয়সের, যেকোন মানুষের সামনে, যেকোন সময়ে উপস্থিত হতে পারে!

নতুন খবর হচ্ছে, নারায়ণগঞ্জে টিকটক ভিডিও করতে গিয়ে নির্মাণাধীন একটি তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে আনিল (১৪) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।শহরের পাইকপাড়া জয় গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের পেছনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনিল পাইকপাড়া এলাকার সরদার গলির নুরু মিয়ার ছেলে এবং একই এলাকার কিন্ডার কেয়ার স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, আনিল এলাকায় টিকটকার হিসেবে বেশ পরিচিত। সে নিয়মিত এলাকার অলিগলিতে ও বিভিন্ন বাড়ির ছাদে উঠে টিকটক ভিডিও বানিয়ে তার আইডিতে আপলোড করত। বিকেলে আনিল দুই বন্ধুকে সঙ্গে নিয়ে পাইকপাড়া এলাকার নির্মাণাধীন একটি তিনতলা ভবনের ছাদে উঠে টিকটকের জন্য ভিডিও করতে যায়। এক পর্যায়ে সে অসতর্কতার কারণে ছাদ থেকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। এতে তার মাথা থেঁতলে প্রচুর রক্তক্ষরণ হয়। গুরুতর আহত অবস্থায় প্রথমে সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরি বিভাগের চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।