দুই স্ত্রীকে বাড়ি রেখে অন্যের স্ত্রী নিয়ে উধাও ছাত্রলীগ নেতা

মুন্সিগঞ্জের শ্রীনগরে দুই স্ত্রী রেখে অন্যের স্ত্রীকে নিয়ে উধাও হয়েছেন মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক রুবেল ইসলাম জয়। এ ঘটনায় আইরিন বেগমের স্বামী মো. ফারুক বাদী হয়ে গতকাল রোববার সকালে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেছেন। জানা গেছে, গত ১১ই নভেম্বর শ্রীনগর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালে জয় দুই সন্তানের জননী আইরিন বেগমকে নিয়ে উধাও হয়ে যান তিনি।

স্থানীয়রা জানায়, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও উপজেলার কোলাপাড়া গ্রামের গাবতলা এলাকার বাবু মিয়ার ছেলে রুবেল ইসলাম জয় (৩০) একই এলাকার ফারুক খানের স্ত্রী আইরিন বেগম (২৭) এর সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তুলে। গত ১১ই নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন সবার ব্যস্ততার সুযোগে জয় ২ সন্তানের জননী আইরিন বেগমকে নিয়ে পালিয়ে যায়। জয় এর আগেও ২টি বিয়ে করে। প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর সে দ্বিতীয় বিয়ে করে। এই সংসারে তার ১ সন্তান রয়েছে।

আইরিনের স্বামী মো. ফারুক অভিযোগ করেন, তার স্ত্রী রুবেলের সঙ্গে পালিয়ে যাওয়ার সময় আড়াই ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ২ লাখ টাকা নিয়ে গেছে। বিষয়টি রুবেলের বড় ভাই নুর মোহাম্মদকে জানালে সে আমার স্ত্রীকে তার ভাইয়ের কাছ থেকে উদ্ধার করে স্বর্ণালঙ্কার ও টাকাসহ ফেরত দেয়ার আশ্বাস দিয়ে থানায় অভিযোগ করতে নিষেধ করে। কিন্তু পরে সে টালবাহানা শুরু করে।

এ ব্যাপারে রুবেল ইসলাম জয়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন নাম্বার বন্ধ পাওয়া যায়। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ হয়েছে কি-না তা আমার জানা নেই। আর হয়ে থাকলেও তা এখনো আমার টেবিল পর্যন্ত পৌঁছেনি। অভিযোগপত্র পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।