দুবাইয়ে ছুটি কাটিয়ে দেশে ফিরবেন লিটন-মুশফিকসহ ৪ ক্রিকেটার

শেষ ভালো যার, সব ভালো তার। এই প্রবাদের মিল চেয়েছিল বাংলাদেশ। কিন্তু সেই মিল আর হতে দিলো না অস্ট্রেলিয়া। অসিদের বিপক্ষে মাঠের লড়াইয়ে নেমে স্রেফ উড়ে যায় বাংলাদেশ।

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ চলমান থাকলেও বাংলাদেশের বিশ্বকাপ মিশন শেষ। সুপার টুয়েলভে টানা পাঁচ ম্যাচ হেরে শেষ হয়েছে টাইগারদের বিশ্বকাপ-যাত্রা। বিশ্বকাপ শেষ করে ৫ নভেম্বর দল দেশে ফিরলেও ছুটি কাটাতে দুবাইয়ে থেকে যাবেন লিটন দাস, মুশফিকুর রহিমসহ ৪ জন ক্রিকেটার।

বিশেষ সূত্র জানিয়েছে, লিটন দাস, মুশফিকুর রহিম, অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও তাসকিন আহমেদ দলের সাথে দেশে ফিরছেন না। চার ক্রিকেটারই তাদের পরিবারের সাথে দুবাইয়ে কয়েকদিন ছুটি কাটাবেন। তারপর ফিরবেন দেশে।

দীর্ঘদিন ধরে জৈব সুরক্ষা বলয় ও বিশ্বকাপের কঠোর প্রটোকল থাকার কারণে পরিবার থেকে দূরে থাকতে হয়েছে ক্রিকেটারদের। পাকিস্তান সিরিজের আগে নিজেদের চাঙ্গা করে নিতে ক্রিকেটাররা ছুটির সুযোগ কাজে লাগাচ্ছেন। বাংলাদেশে ফিরে সাথে সাথেই আবার পাকিস্তান সিরিজের জন্য প্রস্তুত হবেন তারা। ১৯ নভেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ, এরপর মাঠে গড়াবে দুটি টেস্ট।