নভেম্বরে আফ্রিকা, ডিসেম্বরে ভারত: মিথিলা

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে মিথিলা অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, ৫ ও ৬ নভেম্বর রাজধানীর উত্তরায় ‘সিনিয়র’ নামে একটি নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন মিথিলা। প্রীতি দত্তের লেখা ও পরিচালনায় এ নাটকে তার সহশিল্পী খায়রুল বাসার। নির্মাতা প্রীতি দত্ত জানান, শিগগিরই আরটিভিতে প্রচারিত হবে মিথিলা-খায়রুল বাসার অভিনীত নাটক ‘সিনিয়র’।

নাটকটিতে মিথিলা অভিনয় করেছেন ডেন্টিস্টের চরিত্রে। তার প্রেমে পড়েন পাঁচ বছরের ছোট খায়রুল বাসার।প্রতিদিন রাস্তায় মিথিলার জন্য অপেক্ষা করেন। তবে বিষয়টিকে কিছুতেই স্বাভাবিকভাবে নিতে পারেন না মিথিলা।

নভেম্বর মাসে নাটকটির কাজ শেষ করে আগামী সপ্তাহে পশ্চিম আফ্রিকার দেশ সিয়েরা লিওন যাবেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, আগামী সপ্তাহেই আমি অফিসের কাজে আফ্রিকার সিয়েরা লিওনে যাচ্ছি, প্রায় ১৫/১৬ দিনের জন্য। এরপর চলতি মাসের শেষে দেশে ফিরবো।

এরমধ্যে কয়েকটি ওয়েব ও ফিচার ফিল্ম নিয়ে কথাবার্তা চলছে, সিনেমা নিয়েও কথা চলছে। ব্যাটে-বলে মিললে হয়তো সেগুলো করতে পারি। এরপর আবার ডিসেম্বরে কলকাতায় যেতে হবে।’