নামিবিয়াকে হারিয়ে সেমির পথে নিউজিল্যান্ড, কোহলিদের কপালে চিন্তার ভাঁজ

নামিবিয়া কে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে এক পা দিয়ে রাখলো নিউজিল্যান্ড। নামিবিয়া বিপক্ষে প্রথমে ব্যাট করতে নেমে গ্লেন ফিলিপস এবং জিমি নিশামের ব্যাটের ওপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৬৩ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড দল। জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১১১ রান সংগ্রহ করে নামিবিয়া।

ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে ইনিংসে পঞ্চম ওভারের প্রথম বলে প্রথম উইকেট হারায় নিউজিল্যান্ড দল। দলীয় ৩০ এবং ব্যক্তিগত ১৮ রানে সাজঘরে ফেরেন ওপেনার মার্টিন গাপটিল। আরেক ওপেনার ড্যারি মিচেল আউট হওয়ার আগে করেন ১৯ রান।

তৃতীয় উইকেটে জুটিতে ডেভন কনওয়েকে সঙ্গে নিয়ে দলীয় স্কোরটা বাড়িয়ে নিচ্ছিলেন অধিনায়ক কেইন উইলিয়ামসন। এ সময় দুজন মিলে তুলেন ৩৮ রান। নামিবিয়ান অধিনায়ক ইরাসমাসের বলে বোল্ড হওয়ার আগে কিউই দলনেতা করেন ২৮ রান। আর ১৭ রান করে রানআউট হন কনওয়ে।

১৬ ওভারেও একশ করতে না পারা দলকে শেষের চার ওভারের ৬৭ রান উপহার দেন জিমি নিশাম এবং গ্লেন ফিলিপস। পঞ্চম উইকেটে এই দুজন মিলে করেন অপ্রতিরোধ্য ৭৬ রানের জুটি রান। শেষ পর্যন্ত খেলে গিয়ে ৩৯ রানে ফিলিপস এবং ৩৫ রানে নিশাম অপরাজিত থাকেন। বিস্তারিত আসছে….